আসিফ-নীহার-কিশোর`র অগোছালো


অগোছালো আসিফ আকবরকে কথার মায়াজালে এবার গুছিয়েছেন গীতিকবি নীহার আহমেদ।

সম্প্রতি গানটির মিউজিক্যাল ফিল্মের শ্যুটের কাজ শেষ হয়েছে উত্তরার শুটিং হাউজ দোলনচাঁপায়।

গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কিশোর। মিউজিক্যাল ফিল্মটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ওয়াহিদ বিন চৌধুরী।

কন্ঠের পাশাপাশি মিউজিক্যাল ফিল্মের গল্পেও দেখা যাবে আসিফ আকবরকে। সাথে রয়েছেন লিফসি ও শিশুশিল্পী নিভৃতি।

রোদ্দুর এন্টারটেইনমেন্টের এর ব্যানারে নির্মিত গানটি এ সপ্তাহেই বাজারে আসবে বলে  স্টার ভয়েসকে জানান গীতিকার নীহার  আহমেদ।

"অগোছালো" নিয়ে গীতিকবি নীহার আহমেদ বলেন- "গান লিখতেছি অনেকদিন ধ'রে কিন্তু একান্তই মন থেকে ভালো লাগার লিরিক চাইলেও বাণিজ্যিক কারণে শিল্পীদের দিয়ে গাওয়াতে পারি না কখনো কখনো। বাধ্য হয়ে ফরমায়শী লিরিক লিখতে হয় কোম্পানি গুলোর স্বার্থে। তবে,এই লিরিকটি ব্যতিক্রম। কথা ও ভাবনায় ভিন্নতার পাশাপাশি উঁচু মানের কাব্য ও উপমা ব্যবহার করতে চেষ্টা করেছি। আসিফ ভাইয়ের সাপোর্ট থাকায় গানটি আলোর মুখ দেখতে যাচ্ছে।

আসিফ আকবর বলেন-  "অগোছালো গানটির লিরিক অতিমাত্রায় স্ট্যান্ডার্ড। নীহার আহমেদ বরাবরই ভালো লিখেন,আমি তাঁকে বলি বৈজ্ঞানিক গীতিকার। শব্দ প্রয়োগ ও ভাবনায় সবসময়ই তাঁর গানগুলোতে ভিন্নতা থাকবেই। যেমনটি রয়েছে এই গানেও। বানিজ্যিকতার পাশাপাশি শক্ত ও উঁচু মাপের লিরিকেও কখনো কখনো গান গাইতে হয়। নীহার আহমেদ তাঁর "হাহাকার" এবং "অগোছালো" গান দিয়ে নিজের জাতকে চেনালেন। আসলেই প্রজন্মের শক্তিশালী গীতিকবি সে।

উল্লেখ্য,মিউজিক্যাল ফিল্মটি প্রযোজনা করেছেন রেজাউল হক রেজা।

কোন মন্তব্য নেই

Featured post

কবি হামিদা বানু এর কবিতা -“ নববর্ষ ১৪২৫”।

         বর্ষ নব স্বপ্ন আমার গন্ধ স্মৃতির রোদে-  চালের আটা নতুন গুড়ে মিষ্টি দুধের পিঠে, চাতরা গ্রামে তাল পুকুরে মুড়ির মোয়া ট্রেনে  মাটির হাঁ...

Blogger দ্বারা পরিচালিত.